ক্যাম্পাস

গোল উদযাপনে লাফালাফি করতে গিয়ে ভেঙে গেলো হলের টিভি

ফুটবল খেলায় গোল উদযাপনে লাফালাফি করার সময় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের একমাত্র টেলিভিশনটি ভেঙে গেছে। যদিও পরে জানা যায় অফসাইড হয়ে গোলটি বাতিল হয়ে যায়।

Advertisement

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলা চলাকালে রোববার (২৯ মে) দিনগত রাত আড়াইটার দিকে বঙ্গবন্ধু হলের ষষ্ঠ তলায় বিনোদন কক্ষে এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি কে ঘটিয়েছে সে তথ্য জানা যায়নি। খেলা শুরু হওয়ার অনেক আগেই উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে কক্ষটিতে।

ফরহাদ নামের এক শিক্ষার্থী বলেন, রাতে রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের মধ্যে ফাইনাল খেলা চলে। এ সময় রিয়াল মাদ্রিদ একটি গোল করলে ভক্ত-সমর্থকরা উল্লাসে ফেটে পড়ে। টেলিভিশনের কাছাকাছি এসে লাফালাফি করে গোলটি উদযাপন করতে গিয়ে কোনো এক দর্শকের হাত লেগে বা অন্য কোনোভাবে টিভিটি অন্ধকার হয়ে যায়। পরে দেখা যায়, টিভির মাঝ বরাবর ফেটে গেছে। তবে অফসাইড হওয়ায় ওই গোলটি বাতিল হয়ে যায়।

এ বিষয়ে হল প্রভোস্ট মাসুম হাওলাদার বলেন, ‘টিভিটি কিছুদিন হলো কেনা হয়েছে। হলে স্থাপনের পর এটিই ছিল প্রথম বড় কোনো খেলা। তবে এমন একটি ঘটনা ঘটায় আমি খুবই অবাক হয়েছি। আমি এখন ঢাকায় অবস্থান করছি। হলে গিয়ে দেখবো কী করা যায়।’

Advertisement

এসজে/এমএস