দেশজুড়ে

দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, চালক নিহত

লালমনিরহাটের কালীগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেকটি ট্রাকের ধাক্কায় মাকেজ আলী (৩৫) নামের এক চালক নিহত হয়েছেন। এ সময় অন্তত তিনজন আহত হন।

Advertisement

রোববার (২৯ মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী সড়কের কাকিনা চাপারতল এলাকায় আকাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক মাকেজ আলী বগুড়ার শেরপুরের মির্জাপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে চাপারতল এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়েছিল পাথরবোঝাই একটি ট্রাক। এ সময় বগুড়া থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে ধাক্কা দেয়। দুই ট্রাকেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক ট্রাকের চালক মাকেজ আলী নিহত হন এবং আরেক ট্রাকের চালকসহ দুই সহকারী আহত হন। তাদের উদ্ধারের পর কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, ‘ট্রাকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।’

Advertisement

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম জাগো নিউজকে বলেন, বিষয়টি জেনেছি। স্থানীয় থানা বিষয়টি দেখছেন।

রবিউল হাসান/এসজে/এমএস