গণমাধ্যম

গঠিত হলো ‘জাতীয় সাংবাদিক ঐক্য’, উপদেষ্টা জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরকে প্রধান উপদেষ্টা, খন্দকার দেলোয়ার জালালীকে আহ্বায়ক ও মিজান আহমেদকে সদস্য সচিব করে গঠিত হয়েছে জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে)।

Advertisement

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে রাজধানীর বনানীর একটি মিলনায়তনে উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে এনইউজের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংবাদিকদের ঐক্য, পেশাগত দক্ষতা উন্নয়ন ও দাবি আদায়ের সংগ্রামে অংশ নেওয়ার প্রত্যয়ে এনইউজে গঠিত হয়েছে।

আহ্বায়ক হিসেবে নতুনবাংলা২৪-এর খন্দকার দেলোয়ার জালালী ও সদস্য সচিব হিসেবে এসএ টিভির মিজান আহমেদকে দায়িত্ব দেওয়ার পাশাপাশি আরও কয়েকজনকে কমিটি স্থান দেওয়া হয়েছে।

Advertisement

এর মধ্যে যুগ্ম আহ্বায়ক হয়েছেন রীনা আকতার তুলি (দৈনিক যুগান্তর), কাজী রফিক (ঢাকা মেইল), কামরুল হাসান শিশির (দৈনিক স্বাস্থ্য শিক্ষা) ও মোহসীন কবির (টিবিএন২৪)।

সদস্যরা হলেন সালাহউদ্দিন চৌধুরী (দৈনিক বাংলাদেশের খবর), বেলাল হোসেন রাজু (ঢাকা মেইল), তাইফুর রহমান তুহিন (এসএটিভি), মোস্তাফিজুর রহমান (দৈনিক ইত্তেফাক), মহিবুল কাদের, রাজু মাহমুদ (মাইটিভি), শরিফুল সাগর (আরটিভি), আবু জাফর মো. সালেহ (ঢাকা মেইল), আব্দুল কাইয়ুম (যুগান্তর), কামরুল হাসান (মানবজমিন, সাভার), আহমেদ সোহান সিরাজী (ঢাকা মেইল, সাভার), রেজাউল ইসলাম বাবু (এসএটিভি, রংপুর), আশিকুর রহমান ডিফেন্স (এসএটিভি, লালমনিরহাট), জাকির মাহমুদ সেলিম (মানবকণ্ঠ, পটুয়াখালী), মুজাহিদুল ইসলাম নান্নু, (গ্লোবালটিভি, পটুয়াখালী) ও রিপন মাহমুদ (নতুনবাংলা২৪)।

এসএম/বিএ/জিকেএস

Advertisement