দেশজুড়ে

বন্ধুদের সঙ্গে পদ্মায় গোসলে নেমে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে বন্ধুদের সঙ্গে নদীতে গোসলে নেমে রাহুল হাসান সাব্বির নামে এক এসএসসি পরীক্ষার্থী মৃত্যু হয়েছে।

Advertisement

মঙ্গলবার (২৮ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ি গ্রামে পদ্মার শাখা নদী থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

সাব্বির উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের সাগর হোসেন স্বপনের ছেলে ও নতুন রূপপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী পিয়াস জানান, দুপুর দেড়টার দিকে চার বন্ধু সাব্বির, শিমুল, শিহাব ও সাদ পদ্মার শাখা নদীতে গোসলে নামে। সাঁতার না জানায় সাব্বির পানিতে ডুবে যাচ্ছিল। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে শিমুল ও সাদও পানিতে ডুবে যায়। স্থানীয়রা শিমুল ও সাদকে উদ্ধার করতে পারলেও সাব্বির নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দুই ঘণ্টা নদীতে অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৩টার দিকে সাব্বিরকে উদ্ধারের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisement

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জাগো নিউজকে বলেন, সাব্বির রূপপুর জিগাতলায় তার নানা নাবু মেম্বারের বাড়িতে থেকে রূপপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো। সে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম আতিক জাগো নিউজকে বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা সাব্বিরের মরদেহ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এসজে/জিকেএস

Advertisement