খেলাধুলা

২৩ ওভারে মাত্র ৮০ রানে অলআউট মোহাম্মদ মিঠুনরা

চারদিনের দুই টেস্টের পর আজ থেকে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিরুদ্ধে শুরু হয়েছে বাংলাদেশ ‘এ’ দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচেই ক্যারিবীয়দের সামনে দারুণ ভরাডুবি ঘটেছে বাংলাদেশ ‘এ’ দলের। টস হেরে ব্যাট করতে নেমে মাত্র ২৩.২ ওভারে ৮০ রানে অলআউট হয়ে গেছে বাংলাদেশ দল।

Advertisement

ডানহাতি ফাস্ট মিডিয়াম শিমরন লুইস ৭ ওভারে ২৫ রান দিয়ে একাই নেন ৪ উইকেট। ২টি করে উইকেট নেন অ্যান্ডারসন ফিলিপস এবং শেরমন লুইস। প্রিস্টন ম্যাকসুইন এবং শামার স্প্রিঙ্গার ১টি করে উইকেট নিয়ে বাংলাদেশ দলের ব্যাটিংয়ে ধ্বস নামান।

গ্রস আইলেটে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারান ওপেনার মোহাম্মদ নাইম শেখ। ৫ বল খেলে কোনো রানই করতে পারেননি। সৌম্য সরকার ২০ বল খেলে আউট হন ১৫ রান করে। ৫ বল খেলে ৬ রান করে আউট হন সাইফ হাসান।

অধিনায়ক মোহাম্মদ মিঠুন ২০ বলে ১২ রান করে আউট হয়ে যান। মাহমুদুল হাসান জয় ব্যাট করতে নামেন ৫ নম্বরে। ১৫ বলে ৪ রান করেন তিনি। এশিয়া কাপের দলে জায়গা পাওয়া সাব্বির রহমান কী করেন সে দিকে চোখ ছিল সবার। কিন্তু তিনি ৬ বল খেলে আউট হয়েছেন ৩ রান।

Advertisement

জাকের আলি অনিক ৪১ বলে ২৫ রান করে শেষ দিকে কিছুটা প্রতিরোধ গড়েন। না হয় ৫০ রানেই ৮ উইকেট পড়ার পর ৮০ রান হতো না। মৃত্যুঞ্জয় চৌধুরী, নাইম হাসান আউট হন কোনো রান না করেই। রাকিবুল হাসান করেন ৫ রান। মুকিদুল ইসলাম মুগ্ধ ১ রানে অপরাজিত থাকেন।

আইএইচএস/