আইন-আদালত

আমার স্বামীর সঙ্গে অবিচার করা হয়েছে: সেলিম প্রধানের স্ত্রী

ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের জামিন চেয়েছেন তার রাশিয়ান স্ত্রী আনা প্রধান।

Advertisement

তিনি বলেছেন, আমার স্বামীর সঙ্গে অন্যায়, অবিচার করা হয়েছে। তার সুষ্ঠু বিচার চাই। আমার স্বামী সেলিম প্রধানের নিঃশর্ত মুক্তি চাই। প্রধানমন্ত্রী আমার আদর্শ।

বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ আদালত-১০ -এ উপস্থিত তিনি এসব কথা বলেন। এদিন সেলিম প্রধানকে আদালতে হাজির করা হয়। এসময় গুলশান থানার মানি লন্ডারিং আইনের মামলায় তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন।

অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম জামিন নামঞ্জুর করেছেন।

Advertisement

২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করে র‌্যাব-১। এরপর তার গুলশান, বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়। অভিযানে নগদ ২৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। একই সঙ্গে হরিণের চামড়া পাওয়া যায়।

সেদিনই সেলিম প্রধানকে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ভ্রাম্যমাণ আদালত ৬ মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান। পরদিন গুলশান থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানি লন্ডারিং আইনে দুটি মামলা করে র‌্যাব। ওই মামলাগুলোয় তাকে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। এরপর তার বিরুদ্ধে দুদক মামলা করে।

জেএ/এমএইচআর/এএসএম

Advertisement