জাতীয়

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

রাজধানীর খিলগাঁও তালতলা এলাকায় বাসা পরিবর্তন করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ইসহাক হাওলাদার (৬০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

Advertisement

শনিবার (১ অক্টোবর) দুপুর ১টার দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাতিজা কামরুল ইসলাম জানান, খিলগাঁও তালতলা বাজার এলাকায় নিচ তলার একটি বাসার মালামাল অন্য জায়গায় নেওয়ার সময় স্টিলের আলমারিতে বিদ্যুতের তারের সঙ্গে স্পর্শ লেগে ইসহাক বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী থানার বিল্লু গ্রামে। বর্তমানে খিলগাঁও তালতলা এলাকায় থাকতেন। নিহতের দুই ছেলে ও দুই মেয়ে আছে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

Advertisement

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল-আমিন/জেএস/জেআইএম