খেলাধুলা

পাকিস্তানের আরও এক ক্রিকেটার হাসপাতালে

নাসিম শাহর পর এবার হাসপাতালে যেতে হলো পাকিস্তানের তরুণ ব্যাটার হায়দার আলিকে। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ষষ্ঠ ম্যাচের পর শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ২১ বছর বয়সী এ ডানহাতি ব্যাটারকে।

Advertisement

শুক্রবার রাতে ইংল্যান্ডের কাছে হারের পর হাসপাতালেই থাকতে হয়েছে হায়দারকে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দেওয়া আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, শারীরিকভাবে অসুস্থবোধ করছে হায়দার। তাই চেক-আপের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

ফিল সল্টের বিধ্বংসী ব্যাটিংয়ে ১৪.৩ ওভারেই হেরে যাওয়া ম্যাচে ১৪ বলে ১৮ রান করেছিলেন হায়দার। এই ম্যাচটি জিতে সাত ম্যাচ সিরিজে ৩-৩ ব্যবধানে সমতা ফিরিয়েছে ইংল্যান্ড। এখন সিরিজের শেষ ম্যাচে হায়দার খেলতে পারবেন কি না সেটি নিশ্চিত হওয়া যায়নি।

হায়দারের আগে হাসপাতালে দুইদিন থাকতে হয়েছে তরুণ পেসার নাসিম শাহকে। গত বুধবার রাতে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। পরে আবার করোনা পজিটিভও শনাক্ত হন নাসিম। আপাতত আইসোলেশনে রয়েছেন তিনি।

Advertisement

পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার জাতীয় দলের সঙ্গেই নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হবেন নাসিম। সেখানে স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে পাকিস্তান। যা শেষ করে সরাসরি অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলতে চলে যাবে তারা।

এসএএস/জেআইএম