বিনোদন

‘নিথুয়া পাথারে’ গানের সুরে মেতেছেন দুই বাংলার শিল্পীরা

দুই বাংলার শিল্পীরা ‘নিথুয়া পাথারে’ গানের সুরে সুরে মেতেছেন। গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের এক ফাঁকে শিল্পীরা এই গানের সুরে সুরে মেতে ওঠেন। জানা গেছে, উৎসবে সিনেমা প্রদর্শিত হওয়ার পরে হোটেলে এসে গানের সুরে মাতলেন দুই বাংলার তারকারা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও শেয়ার করে করেছেন ভারতীয় নির্মাতা অরিন্দম শীল।

Advertisement

গোয়া চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে অরিন্দম শীল পরিচালিত ছবি ‘মহানন্দা’। সিনেমা প্রদর্শনের ছিল গোয়ায় উপস্থিত ছিলেন সিনেমার কলাকুশলীরা। এই অনুষ্ঠানে প্রদর্শিত হয়েছে দেব-পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত ‘টনিক’ -ও। এই অনুষ্ঠানে প্রদর্শিত হয়েছে বাংলাদেশের চঞ্চল চৌধুরী ও জয়া আহসানের সিনেমা। এ উপলক্ষ্যে গোয়াতে হাজির হয়েছিলেন এই দুই তারকাও।

      View this post on Instagram

A post shared by Arindam Sil (@arindamsil)

পরিচালক অরিন্দম শীলের এই ভিডিওতে চঞ্চল, জয়াকে ছাড়াও বাংলাদেশের অভিনেত্রী শাহনাজ খুশি-বৃন্দাবন দাস দম্পতি এবং তাদের দুই ছেলে দিব্য জ্যোতি,সৌম্য জ্যোতি, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমকেও দেখা গেছে।

Advertisement

ভিডিওতে দেখা গেছে, বিক্রম ঘোষের বাজনার তালে গলা ছেড়ে চঞ্চল চৌধুরী গেয়ে উঠলেন, ‘নিথুয়া পাথারে নেমেছি বন্ধুরে...’ তার সঙ্গে গলা মেলালেন জয়া আহসান এবং ঘরে উপস্থিত অন্যান্যরাও। দুই বাংলার সুরের মিশেলে জমে উঠল আসর। এই মুহূর্তে ছবি ক্যামেরাবন্দি করেছেন পরিচালক অরিন্দম। ক্যাপশানে অরিন্দম লিখলেন, ‘দুই বাংলা একসঙ্গে গানে আনন্দে’।

এমএমএফ/জিকেএস