খেলাধুলা

বাবার সঙ্গে শুধু হাজির নয়, অনুশীলনও করলো মাশরাফির ছেলে

সিলেট ঘুরে বিপিএল আবার রাজধানীতে। তারওপর শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে খেলা। দুপুর ২টায় সাকিবের ফরচুন বরিশাল আর তামিম-ইয়াসির আলী রাব্বির দল খুলনা টাইগার্স ম্যাচ। স্বাভাবিকভাবেই দর্শক, সমর্থক ও অনুরাগীর উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে।

Advertisement

ঘড়ির কাঁটা শুক্রবার বেলা ১২টা ছোঁয়ার আগেই চারিদিক থেকে উৎসাহী ক্রিকেটপ্রেমীর আনাগোনা শেরে বাংলা স্টেডিয়ামে। হোম অব ক্রিকেটের উত্তর দিকের ক্লাব হাউজ এবং নর্থ এন্ডের টিকিট কিনে খেলা দেখতে আসা দর্শক ও ভক্তদের জন্য ছিল ‘সারপ্রাইজ’। এক টিকিটে দুই খেলা দেখার পাশাপাশি তারা প্রত্যক্ষ করলেন আরেক দারুণ দৃশ্য। বিসিবি একাডেমি মাঠে সিলেট স্ট্রাইকার্স প্র্যাকটিসে বাবা মাশরাফির সাথে এসেছিলেন শিশু পুত্র সাহিল। শুধু আসেননি। সিলেট ক্রিকেটারদের সাথে স্ট্রেচিং ও রানিংয়েও অংশ নিলেন মাশরাফি পুত্র। পিতার পদাঙ্ক অনুসরণ করা সাহিলের চোখেমুখে প্রাণচাঞ্চল্যও দেখা গেলো বেশ। বরিশাল ও খুলনা ম্যাচ শুরুর আগে শেরে বাংলায় সবচেয়ে আলোচিত বিষয় ছিল, মাশরাফির ছেলের একাডেমি মাঠে দৌড়ঝাঁপ। মাশরাফি নিজেও সামনে থেকে যেন কোচ হয়ে গেলেন ছেলের।

ক্লাব হাউজ ও নর্থ স্ট্যান্ডের দর্শকদের সবাই-ই উপভোগ করতে পেরেছেন সময়টা। কারণ শেরে বাংলা স্টেডিয়ামের যে অংশে ক্লাব হাউজ উত্তর ও নর্থ স্ট্যান্ড, সেখানে যেতে যে বড়সড় করিডোর পার হতে হয়, তার খুব কাছে উত্তর দিকেই বিসিবি একাডেমি মাঠ। নেটে ঘেরা ওই মাঠের সবকিছুই দেখা যায় হাঁটা পথে।

এআরবি/এমএমআর/এএসএম

Advertisement