দেশজুড়ে

আখাউড়া সীমান্তে পড়ে ছিলেন আহত যুবক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত এলাকা থেকে আহত অবস্থায় পাপন (২৭) নামের এক যুবককে উদ্ধার করেছে বিজিবি ও পুলিশ।

Advertisement

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর সীমান্ত থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

আহত পাপন উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামের নুরুল হকের ছেলে। তার বাম হাতে ও কপালে ছুরিকাঘাত এবং নাকে আঘাতের চিহ্ন রয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, আহত যুবকের পরিচয় শনাক্ত করা গেছে। তবে তিনি কীভাবে আহত হয়েছেন বা কারা মারধর করেছে এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি। বিষয়টির তদন্ত চলছে। এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানা গেছে, সকালে আজমপুর বিজিবি ক্যাম্পের একটি টহল দল সীমান্তে টহল দেওয়ার সময় এক যুবককে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে। পরে তারা বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। খবর পেয়ে বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক কর্নেল সৈয়দ আরমান আরিফ, আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম এবং উত্তর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ঘটনাস্থলে যান। পরে বিজিবি ও পুলিশ ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

Advertisement

হাসপাতালে পাপনের প্রতিবেশী জুম্মান মিয়া বলেন, পাপন বিল্ডিংয়ের নকশা শ্রমিক হিসেবে কাজ করেন।

এ বিষয়ে বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক সৈয়দ আরমান আরিফ বলেন, ওই যুবক কীভাবে সেখানে গেলেন এবং কারা তাকে মারধর করেছেন তা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এএসএম

Advertisement