বিনোদন

ঐশ্বরিয়া-অভিষেক কি বিচ্ছেদের দিকেই যাচ্ছেন!

বলিউডের আলোচিত দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া বিয়ের পর তারা দুই দশকের বেশি সময় পার করেছেন। তাদের প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন। বিয়ের পর থেকেই যে কোনো অনুষ্ঠানে সব সময় জোড়ায় জোড়ায় দেখা গেছে এ দম্পতিকে।

Advertisement

আরও পড়ুন: বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব বেড়েই চলছে!

কিন্তু গত কয়েক মাসে যেন বদলে গিয়েছে বচ্চন পরিবারের ভেতরের দৃশ্য। প্রতিদিন যেন বদলে যাচ্ছে বচ্চনদের জীবনের হিসেব। দিন দিন যে আরও প্রবল হচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের জল্পনা-কল্পনা।

এর মাঝে অবশ্য ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম সিনেমা ‘দ্য আর্চিজ’র প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। কিন্তু সেখানেই মিলল বড় ইঙ্গিত, বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে ফেললেন সাবেক এ বিশ্ব সুন্দরী!

Advertisement

অমিতাভ বচ্চন পুত্র অভিষেকের সঙ্গে ২০০৭ সালে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তারপর থেকে অনামিকায় অভিষেকের দেওয়া অনেক দামি হীরার আংটি ছিল তার সঙ্গী। কিন্তু এবার ‘দ্য আর্চিজ’ এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বরিয়া। সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি।

ঐশ্বরিয়া বিয়ের পর থেকে কখনো আংটি খোলেননি। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এবার হঠাৎ কী হলো ঐশ্বরিয়ার? যদিও সম্প্রতি, বিয়ের আংটিও খুলে ফেলেন অভিষেকও। মুম্বাইতে একটি অনুষ্ঠানে জুনিয়র বচ্চনের আঙুলে দেখা মেলেনি বিয়ের স্মৃতির।

আর পড়ুন: ঐশ্বরিয়ার ১ মিনিট সাক্ষাৎ পেতে যে নায়ক দেড় ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন

এবার কি তাহলে স্বামীর দেখানো পথেই হাঁটলেন ঐশ্বরিয়া! তাদের সম্পর্কে কি সত্যি ফাঁটল ধরেছে! সত্যি কি আর বচ্চন বধু হয়ে থাকতে চাইছেন না ঐশ্বরিয়া! এমনই নানা জল্পনা এখন বলিউডজুড়ে এ দম্পতিকে নিয়ে। যদিও উত্তর জানা শুধুই বচ্চনদের। তবে ঐশ্বরিয়ার ভক্তরা এ নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন।

Advertisement

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএমএফ/এমএস