বিনোদন

হাসপাতালে নির্মাতা প্রভাত রায়

টালিউডের খ্যাতিমান নির্মাতা প্রভাত রায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নির্মাতার অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তার আত্মজীবনীর সহ-লেখক একতা ভট্টাচার্য।

Advertisement

একতা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘প্রভাত রায় ঠান্ডা, ইনফ্লুয়েঞ্জা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ছয়দিন ধরে হাসপাতালে ভর্তি ৷ দীর্ঘদিন ধরেই তার পুরোনো কিডনির সমস্যা রয়েছে এবং ক্রিয়েটিনিনের মাত্রাও বেড়ে গিয়েছিল।’

আরও পড়ুন: শুটিংয়ে ফিরেছেন মিঠুন

তিনি আরও লেখেন, ‘তারপরও ডাক্তারের সঙ্গে পরামর্শ করে তাকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই প্রথম ডায়ালিসিস করা হয়েছে। আপাতত তিনি এখন ভালো রয়েছেন।’

Advertisement

বর্ষীয়ান ও ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ নির্মাতাকে দেখাশোনার দায়িত্ব নিয়েছেন একতা। এমনকি প্রভাত রায়কে বাবা বলেও ডাকেন তিনি। নির্মাতাও তাকে মেয়ের মতো স্নেহ করেন।

তবে এতদিন নির্মাতার অসুস্থতার খবর সবাইকে না জানানোর বিষয়ে নিয়েও মুখ খুলেছেন একতা। তিনি বলেন, ‘তার অনুরোধ ছিল, আমি যাতে এ অসুস্থতার খবরটা গোপন রাখি। কারণ সামনেই তার আত্মজীবনী প্রকাশ পাবে। সেই তারিখও বদলানো হয়নি। সবার কাছে একটাই অনুরোধ তার জন্য দ্রুত আরোগ্য কামনা করুন।’ একতার এ পোস্টে প্রত্যেকেই পরিচালকের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

আরও পড়ুন: কৌতুক সম্রাট খ্যাত অভিনেতা ইউয়েন মারা গেছেন

গত বছরও উচ্চ রক্তচাপজনিত সমস্যা বেড়ে গিয়েছিল প্রভাত রায়ের। তখনো পরিচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্রায় দেড় সপ্তাহ হাসপাতালে ভর্তি থাকার পর ছেড়ে দেওয়া হয়। এবারও যাতে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন, সেই প্রার্থনা করছেন তার ভক্তরা।

Advertisement

এমএমএফ/জেআইএম