দেশজুড়ে

বিছানায় স্ত্রীর নিথর দেহ, আড়ায় ঝুলছিল স্বামীর মরদেহ

খুলনার বটিয়াঘাটা উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রী সাকিরন বেগমকে (২৮) হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী আজাদ মোল্লা (৪০)। শুক্রবার সকালে তাদের মরদেহ উদ্ধার হয়।

Advertisement

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, আজাদ মোল্লাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এবং তার স্ত্রীর মরদেহ বিছানা থেকে উদ্ধার করা হয়।

মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ভান্ডারকোর্ট এলাকার বাসিন্দা আজাদ মোল্লা প্রায় এক বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। এমনকি মাঝে মধ্যে আত্মহত্যার চেষ্টাও করতেন। তিন-চারদিন আগেও তিনি ঘরের আড়ার সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন। সে সময় তার স্ত্রীসহ আশপাশের লোকজন তাকে উদ্ধার করে।

Advertisement

শুক্রবার প্রতিবেশী ওহাব ফকির তার বাড়িতে কাজ করতে এসে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজনকে ডাকেন। তারা দরজা ভেঙে ভেতরে দেখেন বিছানায় সাকিরুনের মরদেহ এবং আড়ার সঙ্গে তার স্বামী আজাদ ঝুলন্ত অবস্থায় রয়েছেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

ওসি রিপন কুমার সরকার বলেন, স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আজাদ আত্মহত্যা করেছেন।

আলমগীর হান্নান/বিএ

Advertisement