শোক দিবস উপলক্ষে পল্লী বিদ্যুৎ শ্রমিক-কর্মচারী লীগের সভা


প্রকাশিত: ১২:০০ পিএম, ২৩ আগস্ট ২০১৫

জাতীয় শোক দিবস উপলক্ষে পল্লী বিদ্যুৎ শ্রমিক কর্মচারী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষ যে যেখানে, যে অবস্থানে, যে পেশায় কাজ করছেন সেখানে যথাযথ দায়িত্ব ও কর্তব্য পালন এবং সেবা প্রদানের মাধ্যমেই বঙ্গবন্ধুর প্রতি যথার্থ শ্রদ্ধা জানানো সম্ভব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, পল্লী বিদ্যুৎ শ্রমিক কর্মচারী লীগের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা বক্তব্য রাখেন।

একে/এমআরআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]