বেরোবিতে মাদক সেবনের সময় আটক ৬

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২৮ মে ২০২২

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে থেকে মাদক সেবনরত অবস্থায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মে) দিবাগত রাত সাড়ে ১২টার পর বিশ্ববিদ্যালয়ের হলের সামনে থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইজার আলী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় হলের সামনে মাদকসেবীরা আসর বসিয়েছে। পরে আমিসহ একটি টিম গিয়ে তাদের মাদক সেবনরত অবস্থায় ৬ জনকে আটক করি। এর মধ্যে দুজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং একজন বগুড়ার একটি কলেজের শিক্ষার্থী। বাকি ৩ জন রংপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তাদের সবার বাড়ি কুড়িগ্রাম জেলায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ মাদক সেবনরত অবস্থায় ৬ জনকে আটক করেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতিতে রয়েছে। মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। মাদকসেবী যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]