স্টেট ইউনিভার্সিটিতে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


প্রকাশিত: ০২:৩৯ পিএম, ২৯ মে ২০১৬

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) আয়োজিত এসইউবি কুইজ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে ইউনিভার্সিটির ধানমন্ডিস্থ প্রধান ক্যাম্পাসে উপাচার্য ড. ইফতেখার গণি চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

গত এপ্রিল ও মে মাসে ঢাকার কুইন্স কলেজ, পাইওনিয়ার কলেজ এবং ঢাকা গোল্ডেন কলেজে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়।

State-Univercity

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র ট্রেজারার মেজর জেনারেল (অবঃ) মোহাম্মাদ শাহজাহান, রেজিস্ট্রার প্রফেসর এ ওয়াই এম ইকরাম উদ দৌলাহ্ এবং অতিরিক্ত রেজিস্ট্রার লে. কর্নেল (অবঃ) খন্দকার জহিরুল আলম।

আরো উপস্থিত ছিলেন এসইউবির আইন বিভাগের উপদেষ্টা ড. আসিফ নজরুল এবং জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের উপদেষ্টা অ্যাসোসিয়েট প্রফেসর রোবায়েত ফেরদৌস।

State-Univercity

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সন্মানিত শিক্ষক, শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ।

পুরস্কার বিতরণ শেষে বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র সিনিয়র এক্সিকিউটিভ মোহাম্মদ ফুয়াদ হাসান জানান, ভবিষ্যতেও শিক্ষার প্রচার-প্রসার ও জ্ঞান-বিজ্ঞান চর্চায় স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) এই ধরনের উদ্যোগ নেবে।

এমএএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]