ঢাবিতে নন-ফিকশন বইমেলা শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:৫৮ এএম, ২৮ নভেম্বর ২০১৭
ঢাবিতে নন-ফিকশন বইমেলা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) বিজনেস স্টাডিজ অনুষদ ও দৈনিক বণিক বার্তার যৌথ উদ্যোগে তিন দিনব্যাপী নন-ফিকশন বইমেলা শুরু হয়েছে। এ নিয়ে তৃতীয় বারের মতো অনুষ্ঠিত হচ্ছে এ মেলা।

মঙ্গলবার বিজনেস স্টাডিজ অনুষদ প্রাঙ্গণে বইমেলা উদ্বোধন করেন ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। পরে তিনি মেলার বিভিন্ন স্টল পরির্দশন করেন।

এ সময় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, দৈনিক বণিক বার্তার সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদসহ ঢাবির সিনিয়র শিক্ষক ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এবারের বই মেলায় অংশ নিচ্ছে দেশের খ্যাতনামা ২১টি প্রকাশনা ও গবেষণা প্রতিষ্ঠান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় অংশগ্রহণকারী প্রকাশনা প্রতিষ্ঠানগুলো হলো- সাহিত্য প্রকাশ, দিব্য প্রকাশ, অনন্যা প্রকাশনী, নালন্দা প্রকাশনী, কাকলি প্রকাশনী, সংহতি প্রকাশনী, সময় প্রকাশ, অবসর প্রকাশনী, আগামী প্রকাশনী, অনুপম প্রকাশনী, এপিপিএল, ঐতিহ্য প্রকাশনী, মাওলা ব্রাদার্স, অ্যাডন প্রকাশনী, ইউপিএল, উৎস প্রকাশনী, বাংলা একাডেমি, বিআইডিএস, বিআইবিএম, প্রথমা প্রকাশনী ও ঢাবি বিজনেস স্টাডিজ অনুষদ।

এমএইচ/এমএমজেড/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com