কুবি ছাত্রলীগের চার নেতাকর্মী বহিষ্কার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক কুমিল্লা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭

গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের আয়োজনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাসের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনায় স্বজন বরণ বিশ্বাসসহ তিনজন গুরুতর আহত হন। এর প্রেক্ষিতে বুধবার রাত ৮টার দিকে শাখার চার নেতাকে বহিষ্কার করে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির সূত্রে বিষয়টি জানা যায়।

বহিষ্কৃতরা হলেন মাহমুদুল হাসান শাওন (যুগ্ম সাধারণ সম্পাদক), আহমেদ আল বুখারী (উপ-প্রচার সম্পাদক), আশরাফুল ইসলাম সৈকত (উপ-আইন বিষয়ক সম্পাদক) এবং মুনতাসির আহমেদ হৃদয় (উপ-সমাজ সেবাবিষয়ক সম্পাদক)।

এর আগে সংঘর্ষের ঘটনায় বুধবার বিকেলে দোষীদের বিরুদ্ধে ছাত্রলীগের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণের দাবিতে কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

জানা যায়, গত ১৪ ডিসেম্বর শাখা ছাত্রলীগের আয়োজনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাসের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাসসহ অন্তত ১০ জন আহত হয়।

বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :