জাবির ক্রীড়া প্রতিযোগিতায় মামুন ও গাজী চ্যাম্পিয়ন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় খেলার মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে শহীদ সালাম বরকত হলের ইসমাইল গাজী ও আ ফ ম কামাল উদ্দিন হলের মামুন সরকার ১৮ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিযোগিতা শেষে কেন্দ্রীয় ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কৌশিক সাহা বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এছাড়া আ ফ ম কামাল উদ্দিন হলের জিএম হাসান ও শহীদ সালাম বরকত হলের আরিফুল ইসলাম জয় ১৬ পয়েন্ট পেয়ে যৌথ রানার আপ হয়েছেন। ছাত্র হলের মধ্যে আ ফ ম কামালউদ্দিন হল ও ছাত্রী হলের মধ্যে শেখ হাসিনা হল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রানার আপ হয়েছে মওলানা ভাসানী হল ও প্রীতিলতা হল।

প্রতিযোগিতায় ছাত্রীদের মধ্যে প্রীতিলতা হলের সায়মা আক্তার ১৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং নওয়ার ফয়জুন্নেসা হলের শারমিন আক্তার সুপ্তা ও শেখ হাসিনা হলের মরিয়ম আখতার আইরিন ১৬ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন। দ্রুততম মানব ও মানবি হয়েছেন জাকারিয়া হোসেন ও সায়মা আক্তার।

এর আগে সকালে কেন্দ্রীয় খেলার মাঠে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনকালে উপাচার্য প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে উৎসাহ দেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. আবুল হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক আমির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মনজুরুল হক, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কৌশিক সাহা প্রমুখ। পুরস্কার বিতরণের সময় শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। গত ১৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতা শুরু হয়।

হাফিজুর রহমান/এএম/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com