শাবি ছাত্রলীগের আরও দুই নেতা কারাগারে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ২৮ মার্চ ২০১৮
প্রতীকী ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল ইসলামের দায়ের করা মামলায় আরও দুই নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার রাতে আটকের পর আবু সালমান নামে এক নেতা এবং একই মামলায় জামিন নিতে গেলে জামিন নামঞ্জুর করে সাংগঠনিক সম্পাদক দোলন আহমেদকে বুধবার বিকেল ৪টার দিকে কারাগারে পাঠানো হয়। একই মামলায় বহিষ্কৃত সহ-সভাপতি সৈয়দ জুয়েমকেও গ্রেফতার করেছিল পুলিশ। পরে তিনি কারাগার থেকে জামিনে মুক্তি পান।

মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্যাম্পাস সূত্র জানায়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে শাহপরান হল থেকে আবু সালমান নামে এক ছাত্রলীগ কর্মীকে মারধর করে জালালাবাদ থানা পুলিশে সোপর্দ করে তারিকুল ইসলাম ও তার অনুসারীরা। বুধবার সকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনি ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি আবু সাঈদ আকন্দের অনুসারী হিসেবে পরিচিত।

এদিকে একই মামলায় শাবি ছাত্রলীগ থেকে বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক দোলন আহমেদ আদালতে আত্মসর্মপণ করে জামিন আবেদন করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২০ মার্চ রাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় তারিকুল ইসলাম বাদী হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন।

আবদুল্লাহ মনসুর/আরএআর/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :