২৪ ঘণ্টার মধ্যে ইমরানকে গ্রেফতারের দাবি ছাত্রলীগের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ১০ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৪:১৩ পিএম, ১০ এপ্রিল ২০১৮

কোটা সংস্কার অান্দোলনে নিহত হওয়ার গুজব তুলে ইমরান এইচ সরকার ফেসবুকে প্রোপাগান্ডা চালিয়েছে দাবি করে তাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এক বিক্ষোভ সমাবেশে এ দাবি করে সংগঠনটি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বাসভবনে ভাঙচুর লুটপাট, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ অস্থিতিশীলর প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।

বিক্ষোভ সমাবেশ থেকে ছাত্রলীগ দুইটি দাবি জানায়। দাবির মধ্যে রয়েছে, কোটা সংস্কার অান্দোলনে নিহত হওয়ার গুজব তুলে ইমরান এইচ সরকার ফেসবুকে প্রোপাগান্ডা চালানোয় তার বিরুদ্ধে ২৪ ঘণ্টার মধ্যে অাইসিটি অাইনে মামলা ও গ্রেফতারের দাবি এবং উপাচার্য বাসভবনে হামলাকারীদের শাস্তি দাবি।

এসময় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, কোটা সংস্কার অান্দোলনে সরকার এক মাস সময় নিয়েছে, যারা এখন অান্দোলন করছেন তারা পড়ার টেবিলে যান, ক্লাস-পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, অাগামী মে মাসে প্রধানমন্ত্রী কোটা সংস্কারের অাশ্বাস দিয়েছেন। এরপরও যারা অান্দোলন করছে এরা বিশৃঙ্খলাকারী। এদের অান্দোলনে শিক্ষার্থীদের না যাওয়ার অাহ্বান জানান তিনি।

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি অাবিদ অাল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএইচ/এআর/জেইউ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com