শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বেরোবি ছাত্রলীগের মিছিল

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিছিল-সমাবেশ করে ছাত্রলীগ। বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও সাধারণ সম্পাদক নোবেল শেখের নেতৃত্বে মিছিলটি বঙ্গবন্ধু হলের সামনে থেকে শুরু হয়। পরে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কমোড়ে এসে এক সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখ বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি এবং গণতন্ত্র বিকাশে বঙ্গবন্ধু-তনয়া শেখ হাসিনার অবদান অপরিসীম। তাই দেশের উন্নয়নের চাকা সচল রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সভাপতি তুষার কিবরিয়া বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অধিকাংশ সদস্যকে হত্যা করা হয়। বিদেশে অবস্থানের কারণে ঘাতকদের হাত থেকে বেঁচে যান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আর ১৯৮১ সালের ১৭ মে দেশরত্ন শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করায় দেশে গণতন্ত্র রক্ষা পায়।

সজীব হোসাইন/এএম/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :