প্রাণের উৎসবে শৈশবে ফিরবে সেন্ট মেরীয়ান্সরা

শৈশবের পুরোটা জুড়েই ছিল প্রিয় স্কুল। হাজারো দুরন্তপনায় কেটেছে সেসব দিনগুলো। ব্যস্ত নগরজীবন ভুলে এবার পুরো একটি দিন শৈশবের স্মৃতিপটে ফিরে যাবে সেন্ট মেরীয়ান্সরা। মেতে উঠবে প্রাণের মেলায়।

আগামীকাল শুক্রবার বন্দরনগরীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী সেন্ট মেরীস স্কুলের ঈদ পুনর্মিলনী ও সম্মিলন। এতে স্কুলের প্রাক্তন-বর্তমান প্রায় ১ হাজার শিক্ষার্থী অংশ নিচ্ছে। পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

দুই পর্বে অনুষ্ঠিত হবে পুনর্মিলনী উৎসব। সকাল সাড়ে ৮টায় স্কুল প্রাঙ্গণে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মাধ্যনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে মূল উৎসবের। এরপরই বের করা হবে বর্ণাঢ্য র‌্যালি। এছাড়া থাকছে আলোচনাসভা, স্মৃতিচারণ, সম্মাননা প্রদান ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।

একই দিন দুপুরে উৎসবের দ্বিতীয়পর্ব অনুষ্ঠিত হবে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে। এতে মধ্যাহ্নভোজ শেষে স্কুল ডকুমেন্টারি প্রদর্শনী ও এক্স মেরীয়ান্সদের সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় শিরোনামহীন ও তীরন্দাজ ব্যান্ডের পরিবেশনার মধ্য দিয়ে পর্দা নামবে প্রাণের মিলনমেলার।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে মার্কস ফুল ক্রিম মিল্কপাউডার, কো-স্পন্সর ইউসিবিএল ব্যাংক, এসোসিয়েট পার্টনার পিটুপি ফ্যামিলি, ইভেন্ট পার্টনার রেড কার্পেট ইভেন্টজ, ফটোগ্রাফি অ্যান্ড সিনেমাটোগ্রাফি পার্টনার ড্যাজেল।

আবদুল্লাহ রাকীব/এএম/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :