জাবির তিন শিক্ষার্থীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাবি
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ২৩ জুন ২০১৮

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ তুলেছেন বহিরাগত দুই দর্শনার্থী। শুক্রবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত তিন শিক্ষার্থী হলেন- আশরাফুল ইসলাম দ্বীপ, মাজিদুল হাসান রবিন এবং মোহাম্মদ রায়হান পাটোয়ারী। এ ঘটনায় দর্শনার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা বরাবর বিচারের দাবি করে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগকারী রুবেল বড়ুয়া বলেন, শুক্রবার বিকেল ৪টার দিকে বোটানিক্যাল গার্ডেনের সামনে কালভার্ট সড়কে মোটরসাইকেল চালু করছিলাম।

এ সময় কয়েকজন ছেলে এসে আমাদের সঙ্গে তর্কে জড়ায়। একপর্যায়ে ছুরি দেখিয়ে টাকা নেয়ার জন্য ধস্তাধস্তি করে এবং টাকা ছিনিয়ে নেয়। তখন সহকারী রেজিস্ট্রার ও নিরাপত্তা কর্মকর্তা ঘটনাস্থলে হাজির হন এবং আমার কাছ থেকে অভিযুক্তরা যে টাকা কেড়ে নিয়েছিল তা উদ্ধার করে নিজ হেফাজতে রেখে সিকিউরিটি অফিসে নিয়ে আসেন। তখন কথাবার্তার মাধ্যমে অভিযুক্তদের নাম আশরাফুল ইসলাম দ্বীপ, মাজিদুল হাসান রবিন ও এবং মোহাম্মদ রায়হান পাটোয়ারী বলে জানতে পারি। এ সময় অভিযুক্তরা সিকিউরিটি অফিসে আসে এবং আমাদের হুমকি-ধমকি দেয়।

ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত দ্বীপ ও রবিন ৪৩তম আবর্তনের রসায়ন ও দর্শন বিভাগের এবং রায়হান ভূতাত্ত্বিক বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী। এদের মধ্যে মাজিদুল হাসান রবিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির সহ-সম্পাদক।

ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত রবিন বলেন, আমি ঘটনার সময় সেখানে ছিলাম না। জুনিয়রের ফোন পেয়ে পরবর্তীতে ঘটনাস্থলে যাই। সেখানে ছিনতাইয়ের কোনো ঘটনা ঘটেনি।

হাফিজুর রহমান/এএম/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :