গণবিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগে মিলনমেলা ৪ আগস্ট

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক গণ বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:১৯ এএম, ২০ জুলাই ২০১৮

সাভারে অবস্থিত গণবিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ১৬ বছর পূর্তি ও নতুন-পুরাতনদের মিলনমেলা হবে আগামী ৪ আগস্ট (শনিবার)। ইংরেজি বিভাগের প্রধান ড. আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. লায়লা পারভিন বানু। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, বিভিন্ন বিভাগের ডিন ও বিভাগীয় প্রধানরা উপস্থিত থাকবেন।

শুক্রবার এ তথ্য জানিয়েছেন অনুষ্ঠান কমিটির আহ্বায়ক, বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশের প্রচার সম্পাদক মো. মনসুর হোসেন মানিক।

তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ধাপ শেষ করে প্রত্যেকেই ব্যস্ত হয়ে পড়েন নিজ নিজ কর্মস্থলে। চাইলেই দেখা হয় না ক্যাম্পাসের প্রিয় মুখগুলোর সঙ্গে। তাই গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সকল শিক্ষার্থীকে নিয়ে একটি দিন কাটাতেই আমাদের এই উদ্যোগ। ইংরেজি বিভাগের সকল সাবেক শিক্ষার্থী এই মিলনমেলায় যোগ দিতে পারবেন।’

‘এ জন্য ৩০ জুলাইয়ের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে সরাসরি রেজিস্ট্রেশন করা যাবে। যারা বিশ্ববিদ্যালয়ে এসে রেজিস্ট্রেশন করতে পারবেন না, তারা অনলাইনের facebook.com/gbenglishdepartment মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন। এ ছাড়া জরুরি প্রয়োজনে ০১৬২৯১১৬৭৩৯, ০১৮১৯৮৭৮৪৮৩ নম্বরে যোগাযোগ করে রেজিস্ট্রেশনসহ অন্যান্য বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। বিভাগের সব সেমিস্টারের সদস্যদের সম্মিলিত উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে’,- জানান মো. মনসুর হোসেন মানিক।

জেডএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :