রাবিতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২১ জানুয়ারি ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতাকে ছুরিকাঘাতে গুরুতর আহত করেছে স্থানীয় কয়েকজন যুবক। রোববার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে এ ঘটনা ঘটে।

আহত ইমতিয়াজ বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে ঘটনাস্থল থেকে আটক করেছে শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট এলাকায় মোটরসাইকেলে ধাক্কাকে কেন্দ্র করে স্থানীয় কয়েক যুবকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান ছাত্রলীগ নেতা ইমতিয়াজ। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় স্থানীয় বাধন নামের এক যুবকের মাথা ফেটে যায়। পরে ঘটনাস্থল ত্যাগ করে দু’পক্ষই।

পরবর্তীতে ৫টি মোটরসাইকেলে ক্যাম্পাসে আসেন স্থানীয় ওই যুবকেরা। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে দোকানে দাঁড়িয়ে থাকা অবস্থায় ইমতিয়াজের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা।

এ সময় হামলাকারীদের মধ্যে ইশতিয়াক আহমেদ রুমেল নামে এক যুবক পালাতে না পারায় শিক্ষার্থীদের হাতে ধরা পড়েন। তিনি নিজেকে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের সান্ধ্যকালীন মাস্টার্সের শিক্ষার্থী বলে দাবি করেন।

এদিকে আহত ইমতিয়াজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

সালমান শাকিল/এফএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :