শঙ্কামুক্ত ছাত্রলীগ নেতা ইমতিয়াজ, মামলা দায়ের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২১ জানুয়ারি ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) স্থানীয় যুবকদের ছুরিকাঘাতে আহত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। সোমবার বিকেলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

এদিকে ছুরিকাঘাতের ঘটনায় আহত ছাত্রলীগ নেতা ইমতিয়াজ আহমেদ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন। মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ১৪৩/৩৪১/৪৪৭সহ বেশ কয়েকটি ধারায় ছাত্রলীগ নেতা ইমতিয়াজ বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আর ছুরিকাঘাতের সময় ঘটনাস্থল থেকে আটক আরিফ ইশতিয়াক রুমেলকে সোমবার দুপুরে আদালতের মাধ্যেমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

অন্যদিকে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ইমতিয়াজ আহমেদ বর্তমানে বঙ্গবন্ধু হলের ২১৯ নম্বর কক্ষে অবস্থান করছেন বলে জানান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া। তিনি বলেন, চিকিৎসক তাকে রেস্ট নিতে বলেছে। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।

এর আগে রোববার রাতে স্থানীয় কয়েকজন যুবক মোটরসাইকেলে এসে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে দাঁড়িয়ে থাকা ইমতিয়াজের গলায় ছুড়ি মেরে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ইমতিয়াজকে রামেক হাসপাতালের ৫নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই সময় ঘটনাস্থল থেকে ইসতিয়াক রুমেল নামে একজনকে হাতেনাতে ধরে ফেলেন শিক্ষার্থীরা।

সালমান শাকিল/আরএআর/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :