স্ত্রী পরিচয়ে অন্য নারীকে নিয়ে রাত্রিযাপন, ইবির কর্মকর্তা বরখাস্ত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২১ জানুয়ারি ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থ ও হিসাব শাখার উপ-পরিচালক জাহাঙ্গীর আলমকে নারী কেলেঙ্কারির দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে উপাচার্য অধ্যাপক হারুন উর রশিদ আসকারী তাকে সাময়িক বরখাস্ত করেন। একই সঙ্গে এ ঘটনা তদন্তে চার সদস্যের একটি কমিটি করা হয়েছে।

উপাচার্যের কার্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি ওই কর্মকর্তা বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ রেস্ট হাউসে স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে রাত্রিযাপন করেন। কিন্তু ঘটনার বেশ কিছুদিন পর ওই নারী তার স্ত্রী ছিলেন না বলে অভিযোগ ওঠে। বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায়। পরে এ ঘটনায় ওই কর্মকর্তাকে বরখাস্ত করে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিতে মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক জাকারিয়া রহমানকে আহ্বায়ক ও কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহাকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও অর্থনীতি বিভাগের অধ্যাপক আলমগীর হোসেন ভূঁইয়া এবং ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক আনিছুর রহমান।

এ বিষয়ে ইবি উপাচার্য অধ্যাপক হারুন উর রশিদ আসকারী বলেন, মাদক, সন্ত্রাস, দুর্নীতি এবং যে কোনো ধরনের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে বর্তমান প্রশাসন সোচ্চার। একজন কর্মকর্তার বিরুদ্ধে শৃঙ্খলাবিরোধী কিছু গুরুতর অভিযোগের প্রাথমিক সত্যতা মেলায় তাকে সাময়িক বরখাস্ত করে তদন্ত কমিটি করে দিয়েছি। তদন্ত প্রতিবেদন হাতে পেলে তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

ফেরদাউসুর রহমান সোহাগ/আরএআর/আরআইপি/এসজি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :