চবিতে হলের ১৮টি কক্ষ সিলগালা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হলে অভিযান চালিয়ে ১৮টি কক্ষ সিলগালা করে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কক্ষগুলোতে বৈধ শিক্ষার্থী পাওয়া না যাওয়ায় সিলগালা করা হয়েছে বলে জানা গেছে। সোমবার বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সোহরাওয়ার্দী হলের বেশ কিছু কক্ষে অবৈধ শিক্ষার্থী অবস্থান করে এমন অভিযোগে বিকেলে হল প্রশাসনের উপস্থিতিতে ঘণ্টাব্যাপি অভিযান পরিচালনা করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। এসময় বৈধ শিক্ষার্থী পাওয়া না যাওয়ায় ১৮টি কক্ষ সিলগালা করা হয়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী।

তিনি বলেন, সোহরাওয়ার্দী হলের কয়েকটি কক্ষে অবৈধ শিক্ষার্থী অবস্থান করে এমন অভিযোগে আমরা হলে অভিযান পরিচালনা করি। এসময় বৈধ শিক্ষার্থী না থাকায় বেশ কয়েকটি কক্ষ সিলগালা করে দেয়া হয়েছে। তিনি আরও বলেন, এ ধরনের অভিযান অন্যান্য হলেও পরিচালনা করা হবে।

আবদুল্লাহ রাকীব/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]