ইস্টার্ন ইউনিভার্সিটিতে অ্যাডমিশন ফেয়ার শুরু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৮ জুন ২০১৯

ইস্টার্ন ইউনিভার্সিটিতে সামার সেমিস্টারের জন্য পাঁচ দিনব্যাপী অ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। ১৭ জুন বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডি ও আশুলিয়া ক্যাম্পাসে একযোগে শুরু হয়েছে। ফেয়ার উপলক্ষে যেকোনো বিষয়ে ভর্তি ফি’র ওপর ৩০ শতাংশ ছাড় এবং আকর্ষণীয় গিফটের ব্যবস্থা রয়েছে।

ইস্টার্ন ইউনিভার্সিটিতে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদের আকৃষ্ট করতে প্রতি সেমিস্টারে এই ফেয়ার আয়োজন করা হয়। ধানমন্ডি-৫ নম্বরে ইউনিভার্সিটির চত্বরে বেলা ১১টায় ফেয়ার উদ্বোধন করেন ট্রাস্টি বোর্ডের সদস্য ও অ্যাডমিশন কমিটির চেয়ারম্যান আলী আজ্জম।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান লিয়াকত হোসেন মোগল, উপাচার্য ড. সহিদ আখতার হোসাইন, ট্রেজারার এ এস মাহমুদ, রেজিস্ট্রার আবুল বাশার খানসহ বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারপারসন ও কর্মকর্তা এবং ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

আশুলিয়া ক্যাম্পাসের অনুষ্ঠান উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ডিপার্টমেন্টের উপদেষ্টা অধ্যাপক ড. আমিনুল হক, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক (ইইই) ডিপার্টমেন্টের চেয়ারপারসন অধ্যাপক ড. মির্জা গোলাম রব্বানী, সিনিয়র লেকচারার ও ইইই ডিপার্টমেন্টের কো-অর্ডিনেটর কাজী রেজওয়ানুল হকসহ বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এমআরএম/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :