বিইউপি ইন্টারন্যাশনাল মডেল ইউনাইটেড নেশন কনফারেন্সের সমাপনী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ‘ইন্টারন্যাশনাল মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৯’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুর সেনানিবাসের বিইউপির বিজয় অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিন দিনব্যাপী এ অনুষ্ঠানের গতকাল ছিল সমাপনী দিন।

বিইউপির ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ এ অনুষ্ঠানের আয়োজন করে। পরিচালনা ও সহযোগিতায় ছিল যথাক্রমে বিইউপি গ্লোবাল অ্যাফেয়ার্স কাউন্সিল ওইউনিলিভার বাংলাদেশ।

BUP-(1).jpg

সমাপনী অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্র সচিব মো. তৌহিদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনে যোগদানকারী প্রতিনিধিদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদার। ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. সিদ্দিকুল আলম শিকদারের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বিইউপিতে মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৯-এ বাংলাদেশসহ ২৫টি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে প্রায় ৪০০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন। এবারের সম্মেলনের প্রতিপাদ্য ছিল-‘কমব্যাটিং পোস্ট হিউম্যানিটেরিয়ান ক্রাইসিস অ্যান্ড এনশিউরিং সাসটেইনবল ইনিশিয়েটিভ ফর রিপ্যাট্রিয়েশন’।

BUP-(1).jpg

সমাপনী অনুষ্ঠানে বিইউপির ঊধ্বর্তন কর্মকর্তা, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি, আমন্ত্রিত অতিথি, বিইউপির শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

এসআর/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]