শেকৃবিতে ভিসি নাসিরকে অবাঞ্ছিত ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী বহিষ্কার ও আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ওই বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কুশপুত্তলিকা দাহ ও মানববন্ধন করেছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সাধারণ শিক্ষার্থীরা।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বশেমুরবিপ্রবি উপাচার্য ড. খোন্দকার নাসির উদ্দিনকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অবাঞ্ছিত ঘোষণা করেন শিক্ষার্থীরা।

sau

শেকৃবির শিক্ষার্থী জামিউল আলম পরশ বলেন, জাতির পিতার নামে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক ও সাধারণ শিক্ষার্থীদের ওপর এমন বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। আজকের পর থেকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে তার প্রবেশ নিষিদ্ধ।

বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী মো. রসুল হোসেন বলেন, যে উপাচার্য বাইরের সন্ত্রাসী দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলা চালায় তার উপাচার্য পদে থাকার কোনো যোগ্যতা নেই। অবিলম্বে এই অযোগ্য উপাচার্যকে অপসারণ করে তাকে বিচারের আওতায় আনতে হবে।

মো. রাকিব খান/বিএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]