প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেকৃবিতে মিলাদ মাহফিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেকৃবি
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) বৃক্ষরোপণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও মিলাদ মাহফিল হয়। এর আগে ক্যাম্পাসে আনন্দ মিছিল বের হয় শাখা ছাত্রলীগ। মিছিল শেষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু দেশরত্ন নয়, তিনি এখন বিশ্বরত্ন। তার সুদক্ষ নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

সভা শেষে বৃক্ষরোপণ এবং এতিম মাদরাসা ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকান্দার আলী এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ প্রমুখ।

রাকিব খান/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]