ঢাবির ‘খ’ ইউনিটে ভর্তি : সাক্ষাৎকারের সময়সূচির পরিবর্তন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:০১ পিএম, ১০ নভেম্বর ২০১৯

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘খ’ ইউনিটে প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তির সাক্ষাৎকারের সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

রোববার সকালে বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন কলা অনুষদের ডিন ও প্রধান সমন্বয়কারী অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন।

পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ১৬ নভেম্বর (শনিবার) সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত চার শিফটে ১৫০ জন করে মেধাক্রম ০১ থেকে ৬০০ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১৭ নভেম্বর (রোববার) একইভাবে মেধাক্রম ৬০১ থেকে ১,২০০ পর্যন্ত, ১৮ নভেম্বর (সোমবার) মেধাক্রম ১,২০১ থেকে ১,৮০০ পর্যন্ত এবং ১৯ নভেম্বর (মঙ্গলবার) মেধাক্রম ১,৮০১ থেকে ২,৪০০ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

এ ছাড়া, থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগ, সংগীত ও নৃত্যকলা বিষয়ের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সূচি পরবর্তীতে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ হয়েছে।

জেডএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]