ঘূর্ণিঝড়ের কারণে বেরোবির ভর্তি পরীক্ষা পেছালো

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১০ নভেম্বর ২০১৯

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা পিছিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক তাবিউর রহমান প্রধান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বিশ্ববিদ্যালয়ের পূর্বনির্ধারিত সব পরীক্ষা একদিন করে পেছানো হয়েছে।

পরিবর্তীত পরীক্ষার সূচি হলো, সোমবার (১১ নভেম্বর) সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা পরেরদিন মঙ্গলবার (১২ নভেম্বর), ১২ নভেম্বর বিজনেস স্ট্যাডিজ অনুষদভুক্ত ‘সি’ ইউনিট এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের পরীক্ষা ১৩ নভেম্বর এবং ১৩ নভেম্বরের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিট এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

রোববার কলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা মধ্য ভর্তি পরীক্ষা শুরু হয়। প্রথম দিনে এই ইউনিটের ১৯৫টি আসনের বিপরীতে লড়বেন ২০ হাজার ৭৯২ জন ভর্তিচ্ছু।

ভর্তি পরীক্ষা-সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.brur.ac.bd -এ পাওয়া যাবে।

সজীব হোসাইন/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]