শেকৃবিতে গাঁজাসহ বহিরাগত যুবক আটক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ১৮ নভেম্বর ২০১৯

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) নবাব সিরাজ-উদ-দৌলা হলের এ ব্লকের ৭০৩ নং রুম থেকে গাঁজাসহ এক বহিরাগত যুবককে আটক করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন এবং হল প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ ইছাকসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের একটি দল সোমবার (১৮ নভেম্বর) অভিযান চালিয়ে হাবিবুর রহমান নামের ওই যুবককে আটক করে।

আটক হাবিবুর রহমানের সাথে কথা বলে জানা যায়, তার বাড়ি খুলনা জেলায়। বিশ্ববিদ্যালয়ের ১৭তম ব্যাচের এক শিক্ষার্থীর সাহচর্যে দীর্ঘদিন যাবৎ তিনি ওই কক্ষে অবস্থান করছিলেন। সম্পর্কে তারা (শেকৃবি শিক্ষার্থী ও আটক হাবিবুর) মামাতো-ফুপাতো ভাই।

পরে আটক হাবিবুরকে বিশ্ববিদ্যালয়ের আনসার সদস্যদের সহযোগিতায় পুলিশের হাতে তুলে দেয়া হয়।

নবাব সিরাজ-উদ-দৌলা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ ইছাক সাংবাদিকদের বলেন, মাদকদ্রব্যের সাথে সংশ্লিষ্ট কাউকে হাতেনাতে ধরতে পারলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। হলে মাঝে মাঝে অভিযান চালানো হবে।

প্রক্টর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন জাগো নিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী যদি মাদকদ্রব্য সেবন ও সরবরাহের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে প্রশাসনিকভাবে আইনগত ব্যবস্থা নেয়া হবে। প্রমাণ পেলে ছয় মাস বা আরও বেশি সময়ের জন্য বহিষ্কার করা হবে।

আরএস/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com