সিরাজগঞ্জ ভেটেরিনারি কলেজে ভর্তির আবেদন মঙ্গলবার শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:০০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সিরাজগঞ্জ সরকারি ভেটেরিনারি কলেজে ২০২০ শিক্ষাবর্ষে বিএসসি ভেট সায়েন্স অ্যান্ড এএইচ স্নাতক (লেভেল-১, সেমিস্টার-১ ) ভর্তি পরীক্ষার আবেদন মঙ্গলবার (১০ ডিসেম্বর) থেকে অনলাইনে শুরু হচ্ছে। চলবে ২৪ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ আনুষ্ঠানিকভাবে ভর্তি কার্যক্রম উদ্বোধন করবেন। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৩ জানুয়ারি (শুক্রবার) সকাল ১০টায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। এতে আসন সংখ্যা ৫০। এর সঙ্গে বিধি মোতাবেক কোটার আসনগুলো যুক্ত হবে।

ভর্তিচ্ছুরা অনলাইনের মাধ্যমে দিনে বা রাতে যেকোনো সময়, এমনকি বন্ধের দিনেও আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষার আবেদন ফি নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা।

ভর্তি পরীক্ষায় অংশ নিতে শিক্ষার্থীদের আবেদন ফরম অনলাইনে পূরণ করে রকেট মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ফি প্রদান করতে হবে। ফরম পূরণের সময় প্রার্থীর কানসহ পূর্ণাঙ্গ মুখমণ্ডল দেখা যাবে- এমন একটি পাসপোর্ট সাইজের রঙিন ছবি আপলোড করতে হবে।

ভর্তির বিষয়ে বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.sau.edu.bd) এবং প্রাণিসম্পদ অধিদফতরের ওয়েবসাইটে (www.dls.gov.bd) পাওয়া যাবে।

জেডএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]