‘ব্যাটল অব ব্রেইন’ চ্যাম্পিয়ন বুয়েটের তাকী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০

দেশের সরকারি ও বেসরকারি মোট ৫১ বিশ্ববিদ্যালয়ের সাড়ে ছয় শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনলাইন কুইজ প্রতিযোগিতা ‘ব্যাটল অব ব্রেইন’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৬৭৪ শিক্ষার্থীকে হারিয়ে ২০ হাজার ৪২ স্কোর নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বুয়েটের ইইই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তাকি ইয়াসির। দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির রাকিবুর অয়ন (ইইই বিভাগ, ৩য় বর্ষ) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ইইই, প্রথম বর্ষ) অনিক মাহমুদ। তারা যথাক্রমে ১৯ হাজার ৪৬৩ ও ১৯ হাজার ২৪৭ স্কোর অর্জন করে। প্রতিযোগিতা শীর্ষ ১০-এ প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের একমাত্র শিক্ষার্থী হিসেবে নবম স্থান অধিকার করে গ্রিন ইউনিভার্সিটির হাসিবুল হাসান রহিম।

Green-Univ

বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির, উপউপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফায়জুর রহমান, অধ্যাপক ড. কামরুল আহসান ও ইইই বিভাগের চেয়ারম্যান ড. এএসএম শিহাবুদ্দিন। বিজয়ী প্রত্যেককে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সার্টিফিকেট দেয়া হয়।

এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]