ঢাবির পাওয়ার স্টেশনে মাদকসেবী দগ্ধ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল ও মুহসীন হলের মধ্যবর্তী পাওয়ার স্টেশনে মাদকসেবনের সময় পাওয়ার সার্কিট বিস্ফোরিত হয়ে ফারুক (৩৫) নামে এক রিকশাচালক দগ্ধ হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা আরও তিন মাদকাসক্ত তাকে উদ্ধার না করে পালিয়ে যায়।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী জাগো নিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ বিকেলে সূর্যসেন হল ও মুহসীন হলের মধ্যবর্তী পাওয়ার স্টেশনে কয়েকজন রিকশাচালক মাদক সেবন করছিলেন। এসময় শর্টসার্কিট বিস্ফোরিত হয়ে একজন আহত হয়। ঘটনার কিছুক্ষণ পর মুহসীন হলের দায়িত্বপ্রাপ্ত একজন হাউজ টিউটর ঘটনাস্থলে গিয়ে দগ্ধ ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থা খারাপ দেখে চিকিৎসক তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠিয়ে দেন।

এরপর সন্ধ্যার দিকে দগ্ধ ব্যক্তির পরিবারের কাছে তার দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, ক্যাম্পাস বন্ধ থাকায় বহিরাগতদের উৎপাত বাড়ছে। আমরা এ ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। দোষী ব্যক্তিদের বিচারের আওতায় আনার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বার্ন ইনস্টিটিউট সূত্রে জানা গেছে, দগ্ধ ব্যক্তির শরীর অর্ধেকের বেশি পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এসএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]