বিইউবিটির বিজনেস ক্লাবের ‘মিট দ্য করপোরেট অ্যাম্বাসেডরস’ আয়োজিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) বিবিএ অনুষদের অ্যালামনাইরা করপোরেট জগতে দক্ষতার সঙ্গে ভূমিকা রেখে চলেছেন। তাদের এই সফলতার পেছনের গল্পকে কেন্দ্র করে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় বিইউবিটি বিজনেস ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয় ‘মিট দ্য করপোরেট অ্যাম্বাসেডরস-সিজন ২-পর্ব-৪’ শীর্ষক ওয়েবিনার। এই পর্বের মধ্য দিয়ে সিজন-২ শেষ হলো। ২০১৯ সালে সিজন-১ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিইউবিটির উপাচার্য এবং বিইউবিটি বিজনেস ক্লাবের প্যাট্রন প্রফেসর ড. মোহাম্মদ ফৈয়াজ খান বলেন, ‘সারাজীবন জ্ঞানার্জনের ভেতর থাকা গ্র্যাজুয়েটদের একটি দায়িত্ব। সুদূরপ্রসারী পরিকল্পনা গ্রহণ, উচ্চাকাঙ্ক্ষা ও সমস্যা সমাধানে কাজ করার মাধ্যমে সফলতা অর্জন করা যায়। বিইউবিটির গ্র্যাজুয়েটরা কর্মজীবনে সফল হয়ে পরিবার ও সমাজের মুখ উজ্জ্বল করবে এটাই আমাদের প্রত্যাশা।’

bubt-1

ওয়েবিনারে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- প্রফেসর ড. সৈয়দ মাসুদ হুসেন, ডিন, ফ্যাকাল্টি অব বিজনেস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস এবং চিফ অ্যাডভাইজার, বিইউবিটি বিজনেস ক্লাব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিইউবিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিজনেস ক্লাবের অ্যাডভাইজার এ এইচ এম আজমল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন অ্যাডিশনাল চিফ অ্যাডভাইজার, বিইউবিটি বিজনেস ক্লাব সহকারী অধ্যাপক মো. আসলাম উদ্দিন। ওয়েবিনার পরিচালনা করেন জনাব রাবেয়া আফরিন মীম।

করপোরেট অ্যাম্বাসেডর হিসেবে অভিজ্ঞতা বর্ণনা করেন- নিগার নারগিস জিসা, সিনিয়র রিটেইল অ্যাসিস্ট্যান্ট, সি ফোর সি, আরলি চাইল্ডহোড এডুকেটর, টু পিস ইন এ পড ইএলসি, সিডনি অস্ট্রেলিয়া; মো. জামশেদ উদ্দিন ভূঁইয়া, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি), ক্লায়েন্ট সার্ভিস ম্যানেজার এইচ এস বি সি বাংলাদেশ; সানজিদা ইয়াসমিন, এক্সিকিউটিভ, মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট, গ্রিন বাড বাংলাদেশ; মো. আবুল বাশার, সিনিয়র ম্যানেজার- অপারেশনস, জেম জুট লি., জেমকন গ্রুপ; তামজিদা আক্তার চৈতি, ক্রিয়েটিভ অ্যানালিস্ট, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট, ট্রাস্ট ব্যাংক লিমিটেড; আতিকুর রহমান চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর, পাল কম্পোজিট নিট টেক্স লি. আমাদ করপোরেশন, আমাদ ট্রেডিং, ডিরেক্টর অব ফাইন্যান্স, নুরুজ্জামান অটো রাইস মিল লি.।

এফআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]