ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড করায় ছাত্রলীগের আনন্দ র‍্যালি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ১৩ অক্টোবর ২০২০

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান মন্ত্রিসভা অনুমোদন দেয়ায় আনন্দ র‍্যালি ও সমাবেশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে র‍্যালিটি শুরু হয়ে কয়েকটি সড়ক ঘুরে শহীদ মিনারের পাদদেশে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ সংশোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান তারা।

received-(2).jpg

সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির উপ-দফতর সম্পাদক মাইনুল হুসাইন রাজন বলেন, ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান এনে সোমবার একটি আইনের সংশোধনের প্রস্তাব পাস হয়েছে মন্ত্রিসভায়। এজন্য আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগ নেতা বায়োজিদ রানা, আক্তারুজ্জামান সোহেল, আকলিমা আকতার এশা, নিলাদ্রী শেখর মজুমদার, সাইফুল ইসলাম, আমরিন তৃষা, ইসমাইল হোসেন, জুবায়ের রহমান, আলম শেখ, রাকিবুল ইসলাম শাওন, হাবিবুর রহমান লিটন ও আহমেদ আরিফ।

ফারুক হোসাইন/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]