সোহরাওয়ার্দী উদ্যানে মাদক সেবন, ১৩ শিক্ষার্থীসহ আটক ২১

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০২:১১ এএম, ২১ অক্টোবর ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাদকবিরোধী যৌথ অভিযানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৩ জন শিক্ষার্থীসহ মোট ২১ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে সোহরাওয়ার্দী উদ্যানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে মাদক সেবন করছে এমন অভিযোগের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ও আইন-শৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের ১৩ জন শিক্ষার্থীসহ মোট ২১ জনকে আটক করা হয়। আটকদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়। এখন পুলিশ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে।

সোহরাওয়ার্দী উদ্যানে পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক হওয়া ২১ জনের মধ্যে ৮ জন সরকারি-বেসরকারি চাকরিজীবী, ৫ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থী, ১ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক বর্তমানে ব্যাংকে চাকরিজীবী।

এছাড়াও ২ জন বুয়েটের, ২ জন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের, ১ জন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের, ১ জন ঢাকা কলেজের এবং ১ জন সন্দেহভাজন।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]