ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাবির সাবেক শিক্ষার্থী নিহত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২৪ অক্টোবর ২০২০

ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান নিহত হয়েছেন। তিনি বিভাগটির ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি রাজশাহীর দুর্গাপুরে। এসব তথ্য নিশ্চিত করে দর্শন বিভাগের শিক্ষার্থী ইসানুর রহমান।

তিনি জানান, মোস্তাফিজ ভাই সাভারে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের চীফ এডমিনিস্ট্রেটিভ পদে চাকরি করতেন। সম্প্রতি তিনি রাজশাহীর বাঘায় তার গ্রামের বাড়ি বেড়াতে এসেছিলেন। ফেরার পথে আজ শনিবার সকাল ৭টায় আরিচা মহাসড়কে ছিনতাইকারীর কবলে পড়েন। পরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। লাশের পাশ থেকে সবজি ভর্তি একটি বস্তা, ব্যাংকের এটিএম কার্ড ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের একটি পরিচয়পত্র পাওয়া গেছে।

স্থানীয়দের ধারণা দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন ওই যুবক। তাদের ধস্তাধস্তির একপর্যায়ে ওই যুবককে ছুরিকাঘাতে হত্যার পর কেড়ে নেয়া হয় তার সঙ্গে থাকা নগদ টাকাসহ মূল্যবান মালামাল।

সালমান শাকিল/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]