আরিয়ানকে বাঁচাতে প্রয়োজন প্রায় ৩০ লাখ টাকা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:০০ এএম, ০১ ডিসেম্বর ২০২০

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ জিয়াউল হাসান জুয়েলের একমাত্র সন্তান আরিয়ান (৮) অ্যাকিউট লিমফোব্লাস্টিক লিউকেমিয়া রোগে (দ্বিতীয়বার) আক্রান্ত হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, আরিয়ানের চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৩০ লাখ টাকা।

সবকিছু বিক্রি করে প্রথমবার সন্তানের চিকিৎসা করান কৃষিবিদ জিয়াউল হাসান জুয়েল। বাবা জুয়েল এখন নিঃস্ব, সন্তান দ্বিতীয়বার আক্রান্ত হওয়ায় তার পক্ষে এত টাকার ব্যবস্থা করা সম্ভব নয়। তাই এখন মানুষের মুখপানে তাকিয়ে আছেন তিনি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বেঁচে যাবে শিশু আরিয়ান- সেই প্রত্যাশায় তিনি এখন সকলের সাহায্য প্রার্থনা করছেন।

এ বিষয়ে আরিয়ানের বাবা কৃষিবিদ জিয়াউল হাসান জুয়েল বলেন, আমরা সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি একমাত্র ছেলেকে বাঁচানোর জন্য। কিন্তু টাকার কাছে হেরে যাচ্ছি। আমি এখন নিঃস্ব। আপনারা সহযোগিতার হাত বাড়িয়ে দিলে তবেই ওর চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব হবে।

jagonews24

আরিয়ানের বাবা জিয়াউল হাসান জুয়েলের ফোন ও বিকাশ নম্বর ০১৭৩৫৩৭৬১৮৪ (পার্সনাল)। অথবা ব্যাংক অ্যাকাউন্টেও টাকা পাঠানো যাবে।

জিয়াউল হাসান
অ্যাকাউন্ট নম্বর: ১৬২৬১০১০০২২৫৯
সোনালী ব্যাংক লিমিটেড, গণভবন, ঢাকা।

জিয়াউল হাসান
অ্যাকাউন্ট নম্বর: ১৪৮১০৩০০৪১২৩৪
ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড, রিং রোড, ঢাকা।

মো. রাকিব খান/বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]