সরকারের সিদ্ধান্তের বাইরে যাচ্ছে না জাবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

আবাসিক হলে থাকার বিষয়ে সরকারি সিদ্ধান্তের বাইরে যাবে না জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শাখা ছাত্রলীগ নেতাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে। এ বিষয়ে সিদ্ধান্ত নিতে দুপুর ২টায় বৈঠকে বসছে শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বরে এ বৈঠক শেষে সিদ্ধান্ত জানাবে বলে ছাত্রলীগের একাধিক নেতা জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের একাধিক নেতা বলেন, চলমান পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে থাকা বা না থাকার বিষয়ে সিদ্ধান্ত নিতেই দুপুরে আলোচনা করা হবে।

তবে হল খোলার ব্যাপারে সরকারের সিদ্ধান্তের বিপরীত কোনো সিদ্ধান্ত নেয়া হবে না বলেও জানিয়েছে একাধিক নেতা।

শাখা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক এম মাইনুল হুসাইন রাজন বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সরকারের সিদ্ধান্তকে সাধুবাদ জানাচ্ছে। তবে জাবির সাধারণ শিক্ষার্থী ও গেরুয়া এলাকাবাসীর মধ্যে যে সমস্যা সৃষ্টি হয়েছে তার আশু সমাধান করতে হবে। এছাড়া শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতে বিশ্ববিদ্যালয় ও সরকারের সহযোগিতা চাই ।

ফারুক হোসাইন/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]