শাবিপ্রবি ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি আফরান, সম্পাদক হাবিব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট
প্রকাশিত: ০৮:০৩ এএম, ১৪ এপ্রিল ২০২১

ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখার প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোয়াজ্জেম আফরান ও সাধারণ সম্পাদক হিসেবে যায়যায় দিনের প্রতিনিধি হাবিব রহমান মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আফজল হোসেন (এসএনপি স্পোর্টস২৪.কম), যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুল হাসান রিজভী (ইউএনবি), সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন (দৈনিক আলোকিত প্রতিদিন), কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম জুয়েল (বার্তাবাহক২৪.কম), প্রশিক্ষণ ও দফতর সম্পাদক শাদমান শাবাব (দৈনিক সিলেটের জমিন) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবিনা আক্তার (জাগ্রত সিলেট)।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- হামিদা আব্বাসী (কুশিয়ারা ভিউ.কম), জুয়েল হাসান (সিলেট আই নিউজ) ও শুভজিৎ রায় (দৈনিক সিলেট)।

মোয়াজ্জেম আফরান/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]