ইবির সিন্ডিকেট সদস্য হলেন শাহজাহান আলম

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:০২ পিএম, ০৫ মে ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সিন্ডিকেটে নতুন সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব, স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) সাধারণ সম্পাদক এবং ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব ও ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

বুধবার (৫ মে) বিকেলে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মাহমুদুল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি করে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেন। আগামী দুই বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, ‘নিজের বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত হওয়ায় আমি গর্বিত। আধুনিক প্রযুক্তিনির্ভর বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে পরিণত করার ক্ষেত্রে আমার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে।’

এছাড়া আগামী দুই বছরের জন্য সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মিজানুর রহমান, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রহমান, অর্থনীতি বিভাগের প্রভাষক মিথিলা তানজীল।

এছাড়া পাবনা আলিয়া মাদরাসার অধ্যক্ষ মো. আনছারুল্লাহ, বাগেরহাটের মোংলার দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ তুষার কুমার গাইন এবং ঢাকার লালমাটিয়া হাউজিং স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও ইবি প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আকমল হোসেন সিন্ডিকেট সদস্য মনোনীত হয়েছেন।

রায়হান মাহবুব/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]