ঘাতক ট্রাক কেড়ে নিল শাবিপ্রবি শিক্ষার্থীর প্রাণ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ১২:২৯ এএম, ০৬ মে ২০২১ | আপডেট: ১২:৫৯ এএম, ০৬ মে ২০২১

সিলেটে ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত সাব্বির আহমেদ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বুধবার (৫ মে) রাত ৯টার দিকে নগরীর সুবিদবাজার পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে হযরত শাহজালাল (রহ.) দরগা থেকে নামাজ শেষে ফেরার পথে সুবিদবাজার পয়েন্ট আসা মাত্র পেছন থেকে একটি ট্রাক সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাব্বির ছিটকে পড়লে তার উপর দিয়ে ট্রাক চলে যায়। এসময় মোটরসাইকেলের অন্য আরোহী ইন্ডাস্ট্রিয়াল অ্যন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী বুরহান সাদিক পাশে সরে যায়। মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই মারা যান সাব্বির।

নিহত সাব্বিরের গ্রামের বাড়ি নড়াইলে। তার পরিবার ঢাকার সাভারে থাকেন। সাব্বির সিলেট নগরীর আখালিয়ায় একটি মেসে থাকতেন।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার এসআই আব্দুস সাত্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ট্রাক জব্দ ও চালককে আটক করেছে। মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর পরই বিক্ষুব্ধ জনতা প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল জাগো নিউজকে বলেন, বিষয়টি বিশ্ববিদ্যালয় পরিবারকে মর্মাহত করেছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পরিবার আসার পর বাকি ব্যবস্থা নেয়া হবে।

মোয়াজ্জেম আফরান/এএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]