ট্রাকচাপায় শাবিপ্রবি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৬ মে ২০২১

সিলেট নগরীতে ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ নিহতের ঘটনায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) বিকেলে নিহতের চাচা মো. জিল্লুর রহমান বাদী হয়ে ট্রাকচালক আব্দুল কাদিরের বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় মামলাটি করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার ঘটনাস্থল থেকে আটক হওয়া ট্রাক চালককে এ মামলায় গ্রেফতার দেখিয়ে কোর্টে পাঠানো হয়েছে। অভিযুক্ত আব্দুল কাদির কুমিল্লার জেলার বাসিন্দা।

এরআগে, বুধবার রাত ১০টার দিকে দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় সুবিদবাজার এলাকা থেকে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, বুধবার রাত ৯টার দিকে হযরত শাহজালাল (রহ.) দরগা থেকে নামাজ শেষে ফেরার পথে নগরীর সুবিদবাজার পয়েন্ট আসা মাত্র পেছন থেকে একটি ট্রাক বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাব্বির ছিটকে পড়লে তার ওপর দিয়ে ট্রাক চলে যায়।

এ সময় মোটরসাইকেলের অন্য আরোহী ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী বুরহান সাদিক পাশে সরে যান। মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই মারা যান সাব্বির।

মোয়াজ্জেম আফরান/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]